আজব শহর
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৭-০৪-২০২৪

অজানা এক দেশে ছিলো
আজব এক শহর,
নাম যদিও না জানো
ছিল রূপের নগর।

হাঁস ছানা ঘুরে বেড়ায়
প্রজাপতির দলে,
বিড়াল ছানা খেলা করে
পদ্ম পুকুর জলে।

মাঠে মাঠে ফোটা ফুল
নেইতো কোন ধূলো,
আকাশ নীলে ওড়ে দেখো
কত রঙ্গিন তুলো।

কাক কোকিল ময়না টিয়ে
থাকে ঐ ঝিলে,
রুই কাতলা পাবদা পুঁটি
ওড়ে সবে মিলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।